1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

করোনায় সিলেটে গত ২৪ ঘন্টায় সুস্থ ১৪২, মৃত্যু শূণ্য

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ১, ২০২০, ৭:২০ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ হয়ে মারা যাননি । তবে একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ১৪২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫১ জন, সুনামগঞ্জে ৩৬ জন, হবিগঞ্জে ১৯ জন এবং মৌলভীবাজারের ৩৬ জন রয়েছেন।

    আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ৯৫৮ জন। এরমধ্যে সিলেট জেলার ৪ হাজার ১৭৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৬৯৪ জন, হবিগঞ্জে ১০২৮ জন এবং মৌলভীবাজারের ১০৬৩ জন সুস্থ হয়েছেন।

    মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

    প্রতিবেদনের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৭ জন। এরমধ্যে সিলেট জেলার ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারের ২০ জন।

    আর সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৮১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৮৮৮ জন।

    এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৭৫৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬৫, হবিগঞ্জে ১ হাজার ৫৬২ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫০৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৪৮৫ জন। এরমধ্যে ১৩০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    অন্যদিকে গত ১০ মার্চ থেকে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৭ হাজার ৮৭৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ১৫১ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৭২৬ জন।

    সিলেটবিবিসি/ ১ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ