1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:০০ অপরাহ্ন

করোনায় সিলেটে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ৫৯ জন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ৩, ২০২০, ৫:৫৫ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৪৮ জন।

    এরমধ্যে সিলেট জেলায় ১১০ জন, সুনামগঞ্জে ১৫ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজারে ১৩ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

    সোমবার (৩ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৫৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ হাজার ৫১ জন।

    এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩৬৩ জন, সুনামগঞ্জে ১ হাজার ৫১২ জন, হবিগঞ্জে ১ হাজার ১৮৫ জন এবং মৌলভীবাজারে ৯৯১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন।

    সর্বশেষ সোমবার পর্যন্ত সিলেট বিভাগে ৩ হাজার ৫২২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ১ হাজার ৯০ জন, সুসামগঞ্জে ১ হাজার ১৪২ জন, হবিগঞ্জে ৭১৯ জন এবং মৌলভীবাজারে ৫৭১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ১৫৮ জন। এরমধ্যে ১৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    সিলেটবিবিসি / ৩ আগস্ট ২০ / – –

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ