1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

করোনায় সিলেটে আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ১২১

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২২, ২০২০, ৬:৪৪ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও দু’জনের মৃত্যু হয়েছে। দু’জনের মধ্যে একজন সিলেটের এবং অন্যজন হবিগঞ্জের।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৭৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ১৯ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

    শনিবার (২২ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

    আর সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৩৯১ জন। গতকাল শুক্রবার সুস্থ হয়েছিলেন ৩৫২ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৩৮৯ জন এবং সুনামগঞ্জে ২ জন। নতুন সুস্থদের নিয়ে শনিবার পর্যন্ত সিলেট বিভাগে ৫ হাজার ৮৯৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৭১৯, সুনামগঞ্জে ১ হাজার ৪৪৮, হবিগঞ্জে ৯৩০, মৌলভীবাজারে ৮০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ১২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৬১ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ২৪ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৯৬৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ২৯৪, সুনামগঞ্জে ১ হাজার ৮৯৮, হবিগঞ্জে ১ হাজার ৪৩৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৩৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৩৭১ জন। এরমধ্যে ১৪৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

    সিলেটবিবিসি/২২ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ