1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

করোনায় সিলেটে আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ১২৮

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২৬, ২০২০, ৬:৪৬ am

  • নিজেস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনই সিলেট জেলার বাসিন্দা।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৮৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩১ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

    আর সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১২৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৫৬ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১৭ জন এবং মৌলভীবাজারে ৩৪ জন।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ হাজার ৩৪৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৪৭৭, সুনামগঞ্জে ১ হাজার ৯৭০, হবিগঞ্জে ১ হাজার ৪৭৮ এবং মৌলভীবাজারে ১ হাজার ৪২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    বুধবার (২৬ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

    এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ২০২ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ১২০ জন, সুনামগঞ্জে ৪৯ জন, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৩১ জন।

    নতুন সুস্থদের নিয়ে (২৬ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৭ হাজার ১১৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৭০২, সুনামগঞ্জে ১ হাজার ৫৩৮, হবিগঞ্জে ৯৫৫, মৌলভীবাজারে ৯২৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    সিলেটবিবিসি/২৬ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ