1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

করোনায় সিলেটে আরও দুজনের মৃত্যু, সুস্থ ৮৭

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ৭, ২০২০, ৬:৪৮ am

  • নিজেস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও দুজনের মৃত্যু হয়েছে। দুজনই হবিগঞ্জ জেলার বাসিন্দা।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৯৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪২ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

    সোমবার (৭ সেপ্টেম্বর) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

    আর সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৮৭ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ২৭ জন, সুনামগঞ্জে ২১ জন, হবিগঞ্জে ১৭ এবং মৌলভীবাজারে ২২ জন। নতুন সুস্থদের নিয়ে ৭ সেপ্টেম্বর পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৪১২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৩১৬, সুনামগঞ্জে ১ হাজার ৮০৯, হবিগঞ্জে ১০৭৩, মৌলভীবাজারে ১২১৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৯৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৬৬ জন, সুনামগঞ্জে ১৯ জন, হবিগঞ্জে ৫ জন এবং মৌলভীবাজারে ৯ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৪২২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৮৬, সুনামগঞ্জে ২ হাজার ১৫১, হবিগঞ্জে ১ হাজার ৬১৪ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৭১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    সিলেটবিবিসি/ ৭ সেপ্টেম্বর ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ