1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১৬ মে ২০২১, ১২:৫১ অপরাহ্ন

করোনায় সিলেটে আরও চারজনের মৃত্যু, শনাক্ত ১৩২

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২১, ২০২০, ৬:০৭ am

  • নিজেস্ব প্রতিবেদক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। চারজনের মধ্যে সিলেটের তিনজন এবং একজন সুনামগঞ্জের ।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৭৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১২৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১১ জন এবং মৌলভীবাজারে ১৯ জন।

    শুক্রবার (২১ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

    এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ৩৫২ জন। গতকাল বৃহস্পতিবার সুস্থ হয়েছিলেন ৩১৬ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৩৩০ জন, সুনামগঞ্জে ২১ জন এবং হবিগঞ্জে ১ জন।

    সিলেট বিভাগে শুক্রবার (২১ আগস্ট) পর্যন্ত ৫ হাজার ৫০৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৩৩০, সুনামগঞ্জে ১ হাজার ৪৪৬, হবিগঞ্জে ৯৩০, মৌলভীবাজারে ৮০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    আর সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ১৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৭২ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ৯ জন এবং মৌলভীবাজারে ২৪ জন।

    সব ‍মিলিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯ হাজার ৮৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ২৩৩, সুনামগঞ্জে ১ হাজার ৮৭৩, হবিগঞ্জে ১ হাজার ৪২৫ এবং মৌলভীবাজারে ১ হাজার ৩১৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

     

    সিলেটবিবিসি/২১ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ