1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:০০ অপরাহ্ন

করোনায় সিলেটে আরও একজনের মৃত্যু, সুস্থ ১৪৬

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২৮, ২০২০, ৯:২৪ am

  • সিলেটবিবিসি ডেস্ক :: সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৮৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৩ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

    শুক্রবার (২৮ আগস্ট) বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় থেকে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশন প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

    আর সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৯৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে সিলেট জেলায় ৪৮ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ৭ জন এবং মৌলভীবাজারে ১৭ জন।

    সব মিলিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ হাজার ৫৫৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৫৭২, সুনামগঞ্জে ২ হাজার ৮, হবিগঞ্জে ১ হাজার ৫১০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৪৬৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

    অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১৪৬ জন। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৯৪ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ এবং মৌলভীবাজারে ৭ জন।

    নতুন সুস্থদের নিয়ে শুক্রবার (২৮ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে ৭ হাজার ৫৪০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৯৬৭, সুনামগঞ্জে ১ হাজার ৬০০, হবিগঞ্জে ১০০০, মৌলভীবাজারে ৯৭৩ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    সিলেটবিবিসি/২৮ আগস্ট ২০/ রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ