1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

করোনায় মারা গেলেন বিএনপির ভাইস চেয়ারম্যান

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ৯, ২০২০, ১১:১৪ am

  • করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ। আজ বুধবার (৯ ডিসেম্বর) বেলা ১টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে বলেন, কামাল ইবনে ইউসুফ কোভিড-১৯ আক্রান্ত হয়ে গত ২৯ নভেম্বর থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। তাকে ইনটেনসিভ কেয়ারে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল। আজ তিনি আমাদের ছেড়ে চলে গেলেন।

    শায়রুল কবির খান আরও জনান, কামাল ইবনে ইউসুফের দাফন হবে নিজ জেলা ফরিদপুরে। ফরিদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির প্রতীকে নির্বাচন করছেন কামাল ইবনে ইউসুফের মেয়ে মহিলা দলের যুগ্ম-সম্পাদিকা চৌধুরী নায়াব ইউসুফ। আগামীকাল বৃহস্পতিবার সেই নির্বাচন হওয়ার কথা রয়েছে।

    সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ ফরিদপুর সদর আসন থেকে একাধিকার নির্বাচিত সংসদ সদস্য। সবশেষ নির্বাচনেও তিনি ধানের শীষ প্রতীকে নির্বাচন করে হেরে যান। তিনি দীর্ঘদিন ধরে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান পদে ছিলেন। ২০০১ সালের নির্বাচনে বিএনপি ক্ষমতায় এলে তাকে ত্রাণ ও পুনর্বাসনমন্ত্রী করা হয়।

    এদিকে কামাল ইবনে ইউসুফের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর ০৯,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ