1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:৩৫ পূর্বাহ্ন

এবার করোনায় আক্রান্ত সিলেট বিভাগের দুই সাংসদ

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ১৬, ২০২০, ৪:১২ pm

  • নিজস্ব প্রতিবেদক :: কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যু শোক কাটতে না কাটতেই আরো দুটি দুঃসংবাদ পেল সিলেটবাসী। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট বিভাগের দুই সংসদ সদস্য।

    আক্রান্ত দুজন হলেন সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান এবং মৌলভীবাজার-৪ আসনের এমপি ও জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ।

    শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এমপি মোকাব্বির খান। মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফল পজেটিভ আসে। এমনটিই জানিয়েছেন  সাংসদের ব্যক্তিগত সচিব কয়েস মিয়া। এমপি মোকাব্বির সুস্থ এবং মানসিকভাবে চাঙ্গা রয়েছেন বলে জানিয়েছেন তিনি। তবে এমপি মোকাব্বির এখনও হাসপাতালের আইসিইউতে রয়েছেন বলে জানা গেছে।

    মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি আছেন। শ্বাসকষ্ট না থাকলেও জ্বর, সর্দি- কাশিসহ করোনার অন্যান্য উপসর্গ রয়েছে বলে জানিয়েছেন সাংসদের একান্ত সচিব আহাদ মো. সাঈদ হায়দার। তিনি জানান, স্যারকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে । চিকিৎসকদের সাথে আমাদের  কথাবার্তা চলছে,  চিকিৎসকরা পরামর্শ দিলে আমরা উনাকে সিএমএইচে স্থানান্তর করবো।

    দুজনেরই ব্যক্তিগত সচিব সাংসদের বরাত দিয়ে জানান, তাদের স্যার দেশবাসীর কাছে তাদের রোগমূক্তির জন্য দোয়া চেয়েছেন।

    মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ সাবেক চিফ হুইপ এবং সংসদের সরকারী অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি। আর গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে গণফোরামের দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে প্রথমবারের মতো সাংসদ নির্বাচিত হন তিনি।

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ