1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:৪৭ পূর্বাহ্ন

করোনামুক্ত হলেন পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ২২, ২০২০, ৬:২৬ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে তিনি শঙ্কামুক্ত।

    বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে ছাড়পত্র পেয়ে ঢাকার বেইলি রোডের সরকারি বাসায় ফেরেন মন্ত্রী। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা নেবেন তিনি।

    মন্ত্রী তার আশু রোগমুক্তি কামনা করে দোয়া করার জন্য নির্বাচনি এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

    রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) পরিবেশমন্ত্রীর নমুনা পরীক্ষা করলে ১২ আগস্ট দুপুরে ফলাফল পজিটিভ আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে ওই দিন সন্ধ্যাতেই তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি হন। তিনি প্রধান চিকিৎসক ডা. বিগ্রেডিয়ার জেনারেল মো. আব্দুর রাজ্জাক ছাড়াও অধ্যাপক ডা. বিগ্রেডিয়ার জেনারেল মো. আজিজুল ইসলাম ও ডা. মেজর সাদিয়ার তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। আন্তরিকভাবে চিকিৎসাসেবা দেওয়ার জন্য তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।

    সিলেটবিবিসি/২৩ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ