1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১১ মে ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

কক্সবাজারে লেগুনা-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ২২, ২০২০, ২:৪০ pm

  • ছবি সংগৃহীত

    সিলেটবিবিসি ডেস্ক :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ছয় যাত্রী নিহত হয়েছেন।

    বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে যাত্রীবাহী একটি লেগুনার সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা সবাই লেগুনা গাড়ির যাত্রী। এছাড়া আহত হয়েছেন আরও দুই যাত্রী। হতাহতদের সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।

    স্থানীয়রা জানিয়েছে, মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাং এলাকার বুড়ির দোকান পয়েন্টে এ দুর্ঘটনা ঘটেছে। গাড়ি দুটি সড়ক থেকে ছিটকে পাশের খাদে পড়ে গেছে। নিহতদের মধ্যে লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

    তারা হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজাদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩) এবং চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

    মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান জানিয়েছেন, ভয়াবহ এ দুর্ঘটনার পরপরই ক্রেন দিয়ে গাড়ি দুটি উদ্ধারের চেষ্টা চলছে।

    তিনি বলেন, লেগুনার আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। হাইওয়ে পুলিশের সঙ্গে থানার পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে যোগ দিয়েছেন। এখন পর্যন্ত ছয়জনের মৃত্যু নিশ্চিত হওয়া গেছে। মৃত্যু আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

    চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, হাসপাতালে এ পর্যন্ত ছয়জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গুরুতর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

     

    সিলেটবিবিসি/২২জুলাই২০২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ