1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

এমসি ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় খন্দকার মুক্তাদিরের নিন্দা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ২৬, ২০২০, ২:১২ pm

  • সিলেট :: সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির।

    শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, সিলেটের পবিত্র মাটিতে ধর্ষণের মতো একটি ঘৃণ্য ঘটনা কখনোই মেনে নেওয়া যায় না। ১২৮ বছরের ঐতিহ্যবাহী এম.সি কলেজের মর্যাদা ভুলন্ঠিত করে নষ্ট রাজনীতির ছত্রছায়ায় সন্ত্রাসীরা একের পর এক ঘৃণ্য ঘটনার জন্ম দিয়ে যাচ্ছে। ধর্ষণ ও হত্যার মতো ঘটনা ঘটিয়েও অপরাধীরা বীরদর্পে ঘুরে বেড়ায়। এর পূর্বেও এই ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রাবাস ছাত্রলীগের নামধারী ক্যাডাররা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এখনও পর্যন্ত একটি ঘটনার সুষ্ঠু বিচার আমরা দেখতে পাইনি। রাতের অন্ধকারে ভোট ডাকাতির এই সরকার সারাদেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত করেছে। অবাধ লুটতরাজ, খুন, গুম, ধর্ষণ আর গণ নির্যাতন আজ নিত্যনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেকটি ঘটনায় কয়েকদিন নাটক তামাসার পর এদের পৃষ্টপোষক এই লুটেরা অবৈধ সরকার সন্ত্রাসী অপরাধীদের দায়মুক্তির ব্যবস্থা করে। মানুষের স্বাভাবিকভাবে জীবন যাপনের নুন্যতম পরিবেশ এরা অবশিষ্ট রাখেনি। দেশের সম্পদ এদের লুট আর ভোগবিলাসের উপকরণ। মা বোনের সমভ্রম এদের লালসা মিটানোর উপকরণ। এ এক অভিশপ্ত সরকার।

    খন্দকার মুক্তাদির অনতিবিলম্বে নারী ধর্ষণ ও নারী নির্যাতনের এই ঘৃণ্য ঘটনার দৃষ্টান্তমুলক সুষ্ট বিচার ও অপরাধীদের অবিলম্বে গ্রফতারের দাবি জানান। তিনি বরাবরের মত অপরাধীদের আশ্রয়দাতা না সাজার জন্য সরকারকে সাবধান করে দেন। তিনি বলেন সীমা লংঘনকারীর ধ্বংস অনিবার্য।

    সিলেটবিবিসি/২৬ সেপ্টেম্বর ২০২০/প্রেবি/মায়রুফ

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ