1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:০৮ অপরাহ্ন

এমসি কলেজে স্বামীকে বেধে স্ত্রীকে গণধর্ষণ, ধর্ষকেরা ছাত্রলীগ নেতাকর্মী

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : সেপ্টেম্বর, ২৫, ২০২০, ১০:০০ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: সিলেটে এমসি কলেজ ক্যাম্পাসে স্বামীর সামন থেকে উঠিয়ে নিয়ে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের এই ঘটনা ঘটে। পুলিশ পরে ঘটনাস্থল থেকে স্বামী-স্ত্রীকে উদ্ধার করে।

    শুক্রবার রাত ১০টায় শাহপরাণ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম চৌধুরী স্বামী-স্ত্রীকে ছাত্রাবাস থেকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

    ওই ঘটনার সাথে টিলাগড়স্থ ছাত্রলীগের সাথে জড়িত শাহ রনি, সাইফুর, তারেক, অর্জুন, রবিউল, মাহফুজের সম্পৃক্ততা পাওয়া গেছে। একাধিক সূত্র নিশ্চিত করেছে, তারা টিলাগড়ের রঞ্জিত গ্রুপের রাজনীতির সাথে সম্পৃক্ত।

    একাধিক সূত্র জানিয়েছে, ওই তরুণীর স্বামী শুক্রবার বিকেলে স্ত্রীকে নিয়ে এমসি কলেজ ক্যাম্পাসে ঘুরতে আসেন। সন্ধ্যার দিকে ছাত্রলীগের উল্লেখিত নেতাকর্মীরা এই দম্পতিকে ধরে নিয়ে এমসি কলেজ মাঠে চলে যায়। সেখানে তরুণীর স্বামীকে বেধড়ক মারপিট করে তারা। এক পর্যায়ে ওই তরুণীকে ছাত্রাবাসের ভেতরে নিয়ে যাওয়া হয়।সেখানকার ৭ নং ব্লকের সামনে একটি সাদা রঙের প্রাইভেট কারের ভেতরে রেখে পালাক্রমে সবাই মিলে তাকে ধর্ষণ করে। এরপর তারা চলে যায়। পরে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে।

    এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনাস্থলে উপস্থিত ছিলেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার সোহেল রেজা, শাহপরাণ থানার সহকারী কমিশনার মইনুল আফসর, র‌্যাব-৯ এর এএসপি সামিউল আলমসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যক সদস্য।

    সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, গভীর রাতে ধর্ষিত তরুণীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি। মামলার প্রস্তুতি চলছে। কাউকে গ্রেপ্তারের খবরও পাওয়া যায়নি।

    রাতে যে কারের ভেতরে তরুণীকে ধর্ষণ করা হয় সেটি জব্দ করেছে পুলিশ। ধর্ষণকারীদের ফেলে যাওয়া একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে।

    এমসি কলেজের হোস্টেল সুপার জামাল উদ্দিন জানান, শুনেছি কারা স্বামী- স্ত্রীকে হোস্টেলে আটকে রেখেছে। পরে পুলিশ গিয়ে তাদেরকে উদ্ধার করে। এর বাইরে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।

    এমসি কলেজের অধ্যক্ষ সালেহ আহমদ বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। তারা বিষয়টি খতিয়ে দেখছে। তবে যতটুকু জেনেছি স্বামী-স্ত্রীকে কারা হোস্টেলে আটক করে রেখেছে।

     

    সুত্রঃ একাত্তরের কথা

    সিলেটবিবিসি২৪/২৫ সেপ্টেম্বর ২০২০/মায়রুফ/এমকেএম

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ