1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:২৪ অপরাহ্ন

এবার হেরে গেলে ২০২৪ সালেও নির্বাচন করবেন ট্রাম্প

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ৬, ২০২০, ৫:০৬ am

  • মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হোয়াইট হাউসের সাবেক চিফ অব স্টাফ মিক মুলভানি বৃহস্পতিবার বলেছেন যে, ট্রাম্প যদি ডেমোক্র্যাটিক মনোনীত প্রার্থী জো বাইডেনের কাছে হেরে যান, তাহলে ২০২৪ সালে তিনি আবারও নির্বাচন করবেন। খবর: নিউজউইক।

    যদিও এখনও নির্বাচনের ফল নির্ধারণ হয়ে যায়নি। যেহেতু মূল সুইং স্টেটগুলোতে এখনও ভোট গণনা করা হচ্ছে। বিশ্লেষকরা ক্রমবর্ধমানভাবে মনে করেন যে, বাইডেনের জয়ের সম্ভাবনা বেশি।

    তবে বিবিসির খবর অনুযায়ী, পেনসিলভানিয়া, নেভাডা, অ্যারিজোনা, জর্জিয়া ও নর্থ ক্যারোলাইনা – এই পাঁচটি অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যের ভোট এখনও গণনা চলছে। শুধু পেনসিলভানিয়া অথবা বাকি চারটি রাজ্যের যে কোনো দু’টিতে জয় পেলে জো বাইডেন পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হতে পারবেন। অন্যদিকে মি ট্রাম্পের আবারো হোয়াইট হাউজের দায়িত্ব ফিরে পেতে প্রয়োজন পেনসিলভানিয়া এবং বাকি চারটি রাজ্যের তিনটিতে বিজয়।
    যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে জিততে ২৭০টি ইলেক্টরাল ভোটের প্রয়োজন। যুক্তরাষ্ট্রের সংবাদ মাধ্যম ফক্স নিউজের খবর অনুযায়ী, ডেমোক্রেট প্রার্থী জো বাইডেনের প্রাপ্ত ইলেক্টরাল ভোট সংখ্যা ২৬৪। তার চেয়ে অনেক পিছিয়ে পড়েছেন বাইডেনের প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প। তার ইলেক্টরাল ভোট ২১৪।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ০৬,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ