1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৪:২৪ পূর্বাহ্ন

এবার চীনের ভূমিকম্পে কেঁপে উঠলো সিলেট

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুন, ২৭, ২০২০, ৭:২০ am

  • নিজস্ব প্রতিবেদক :: সিলেটে আবারো শক্তিশালী ভূমিকম্প অনুভূত হয়েছে। গত রবিবার ও সোমবার মাত্র ১২ ঘন্টার ব্যবধানে পরপর দুবার ভূমিকম্প অনুভূত হওয়ার পর শনিবার ভোর রাতে আবারো কেঁপে উঠলো সিলেট।

    শনিবার ভোর রাতে (শুক্রবার দিবাগত রাত) ৩টা ৫মিনিটের সময় সিলেটে শক্তিশালী ভূকম্প অনুভুত হয়। ১৫ সেকেন্ডেরও বেশী সময় ধরে চলা এ ভূমিকম্পের মাত্রা ছিলো রিখটার স্কেলের ৬.৪। চীনের হুতান শহর এর উৎপত্তিস্থল বলে জানা গেছে।

    আগারগাঁও আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ জানান, ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল আগারগাঁও আবহাওয়া অফিস থেকে ১৫২২ কিলোমিটার উত্তর-উত্তর পশ্চিমে। ভূমিকম্পের মাত্রা ছিল শক্তিশালী।

    তবে গভীর রাত হওয়ায় বেশীরভাগ নগরবাসী. এ ভু-কম্পন বুঝতে পারেন নি। ভুমিকম্পে সিলেটের বাসা বাড়ী কেঁপে উঠলেও ফায়ার সার্ভিস অফিস সুত্রে জানা গেছে কোন ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায় নি।

    উল্লখ্য, এর আগে গত রোববার এবং সোমবার মাত্র ১২ ঘন্টার ব্যবধানে পরপর দু’বার কেঁপে উঠে সিলেট। রোববার (২১ জুন) বিকাল ৪ টা ৪৫ মিনিটের দিকে ভূমিকম্পের পর সোমবার (২২ জুন) ভোর রাত ৪টা ৪০ মিনিটের সময় আবারো কেঁপে উঠে সিলেট। আর তার মাত্র ৫ দিন পর আবারো ভূমিকম্প অনুভুত হওয়ায় সিলেটজুড়ে আতংক বিরাজ করছে।

    sylhetbbc24/ 27th june/mkm

     

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ