1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. scholarscarecoaching@gmail.com : admin2 : S M Rakib
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

একদিনে সিলেটে করোনা জয় করলেন ১৬০ জন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১৮, ২০২০, ২:৫৮ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস জয় করে সুস্থ হয়েছেন আরও ১৬০ জন। এই সময়ে মারা যাননি কেউ। তবে নতুন করে ৯১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

    নতুন করে সুস্থ হওয়া ১৬০ জনের মধ্যে সিলেটে ১০২, সুনাগঞ্জে ৪৯, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৪ জন রয়েছেন। এ পর্যন্ত বিভাগে মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৬৬০ জন। এর মধ্যে সিলেটে ১ হাজার ৬০৩, সুনামগঞ্জে ১ হাজার ৩৯১, হবিগঞ্জে ৯১২ ও মৌলভীবাজারে ৭৫৪ জন।

    এছাড়া নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটের ২৮ জন, সুনামগঞ্জের ৫৫ জন, হবিগঞ্জের ৮ জন রয়েছেন।

    মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

    এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৯১ জনকে নিয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ হাজার ৪৬০ জন। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৪ হাজার ৬৬০ জন। বর্তমানে সিলেট বিভাগে সক্রিয় করোনা রোগী আছেন ৪ হাজার ৮০০ জন।

    সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ১৫০ জন। এর মধ্যে সিলেটে ৬২, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ৫১ ও মৌলভীবাজারে ২২ জন।

    এদিকে সিলেট বিভাগে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত করোনায় মারা গেছেন ১৭০ জন।  এর মধ্য সিলেটে ১২২, সুনামগঞ্জে ১৯, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৮ জন।

    সিলেটবিবিসি/১৮ আগস্ট ২০/রাকিব

    facebook comments


    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ