1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:২৯ অপরাহ্ন

ঈদের আগে করিমউল্লাহ মার্কেট না খোলার সিদ্ধান্ত

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : মে, ৯, ২০২০, ৫:১০ pm

  • সিলেট : আগামী ১০ মে থেকে সারাদেশের সকল মার্কেট খুলার অনুমতি দেয় সরকার।সিলেট নগরীর করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যান সমিতি ও মার্কেট কর্তৃপক্ষ সরকারকে এ ব্যপারে অভিনন্দন জানান।

    তবে করোনাভাইরাস থেকে দেশ ও জনগণকে সুরক্ষা দিতে আসন্ন ঈদুল ফিতর এর আগে মার্কেট না খোলার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ী নেতৃবৃন্দ।
    করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যান সমিতি ও মার্কেট কর্তৃপক্ষের যৌথ জরুরী সভায় শনিবার (০৯ মে) এ সিদ্ধান্ত গৃহিত হয়।

    উক্ত সভায় সভাপতিত্ব করেন কর্যনির্বাহী পরিষদের সভাপতি মো. আব্দুল অদুদ পাভেল।সভায় বেশিরভাগ ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে আগামীকাল রবিবার (১০ মে) থেকে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহিত হয়।

    সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- করিম উল্লাহ মার্কেটের সত্ত্বাধিকারী ছানা উল্লাহ ফাহিম, কুদরত উল্লাহ ফায়ের, আতা উল্লাহ সাকের ও করিম উল্লাহ মার্কেট ব্যাবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি মারুফ আহমদ চৌধুরী, সহ-সভাপতি জাকারিয়া আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এহসান আহমদ জাহেদ, সাংগঠনিক সম্পাদক মো. আফজল হোসেন, অর্থ সম্পাদক মাওঃ আব্দুল্লাহ আল মামুন খান, প্রচার সম্পাদক মো. মুরাদুজ্জামান চৌধুরী, সহ-প্রচার সম্পাদক মো. আব্দুস সালাম, দপ্তর সম্পাদক মো. আব্দুল বাছিত, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইয়াহইয়া, সমাজ কল্যাণ সম্পাদক আহমদ মাসুদ হায়দার জালালাবাদী, ক্রীড়া সম্পাদক মো. তালহা খাঁন, সাহিত্য ও প্রকাশনা প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, বন্দোবস্থ সদস্য মো. জামাল মিয়া, সৈয়দ তালিব উদ্দিন, সদস্য মকসুদুর রহমান চৌধুরী, আবুল হারিছ, আলমগীর হোসেন কালা মিয়া।

    এদিকে, গত ৭ মে মার্কেট বন্ধ রাখা নিয়ে সাধারণ ব্যবসায়ীদের মতামত নেয়ার জন্য মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দের একটি জরুরি সভা হয়।

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ