1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

ই-পেমেন্ট সার্ভিস চালু হলো শাবিতে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : ডিসেম্বর, ১৬, ২০২০, ১:৩৪ pm

  • শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সকল ধরণের ফি পরিশোধের সুবিধার্থে ই-পেমেন্ট সার্ভিস চালু করা হয়েছে। আজ বুধবার (১৬ ডিসেম্বর) সকালে উপাচার্যের সম্মেলন কক্ষে শিক্ষার্থীদের জন্য এই ই-পেমেন্ট সার্ভিসের উদ্বোধন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

    ই-পেমেন্টের জন্য epayment.sust.edu এই ওয়েবসাইটে যেকোনো শিক্ষার্থী ঘরে বসেই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফি (রেজিস্ট্রেশন ফি, ক্রেডিট ফি প্রভৃতি) বিকাশ, রকেট, ভিসা/মাস্টার কার্ড, সোনালী ব্যাংক অ্যাকাউন্টের মাধ্যমে অনলাইনে খুব সহজেই জমা দিতে পারবেন।

    যেকোনো কম্পিউটার/মোবাইল থেকে এ সেবাটি গ্রহণ করা যাবে বছরের ৩৬৫ দিন এবং রাত-দিন ২৪ ঘন্টা। বিশ্বের যেকোনো দেশ থেকে বিদেশি কার্ড ব্যবহার করেও ফি প্রদান করা যাবে।

    অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে প্রয়োজন সর্বক্ষেত্রে ডিজিটালাইজেশন। ছাত্র-ছাত্রীদের পুরোনো পদ্ধতিতে বিশ্ববিদ্যালয়ের সকল ধরণের ফি প্রদানে নানা ধরণের ঝামেলা পোহাতে হয়। তাই সকল ধরণের ঝামেলা এড়াতে সাস্ট ই-পেমেন্ট সিস্টেম চালু করা হলো। বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের বিশ্ববিদ্যালয়কে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতে আমাদের বিশ্ববিদ্যালয় হবে ‘রোল মডেল অব ডিজিটাল ইউনিভার্সিটি’।

    এ সময় উপস্থিত ছিলেন, শাবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, সেন্টার অব এক্সিলেন্সের পরিচালক অধ্যাপক ড. আখতারুল ইসলাম, গবেষণা সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. আব্দুল্লাহ আল মুমিন, গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. গোলাম আলী হায়দার চৌধুরী, কম্পিউটার এন্ড ইনফরমেশন সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ রেজা সেলিম, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক মো. মাসুম, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, হিসাব পরিচালক আ ন ম. জয়নাল আবেদিন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান প্রমুখ।

    সফটওয়্যারটি তৈরিতে কারিগরি সহায়তা প্রদান করেছে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেল এবং কম্পিউটার ও তথ্য কেন্দ্র।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/ডিসেম্বর১৬,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ