1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

আ.লীগ নেতা নাদেলের অনুরোধ: ৫০টি অক্সিজেন সিলিন্ডার পাচ্ছে সিলেট

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : জুলাই, ১৩, ২০২০, ১০:৩০ am

  • নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের অনুরোধে সিলেটের তিনটি হাসপাতালকে করোনা রোগীদের চিকিৎসায় ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছে দেশের অন্যতম বৃহৎ শিল্প গোষ্ঠী এসআলম গ্রুপ।

    জানা গেছে, শফিউল আলম চৌধুরী নাদেল করোনাকালে সিলেটের হাসপাতালসমুহে অক্সিজেন স্বল্পতা যাতে না হয় সেজন্য উদ্যোগী হয়ে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করতে এসআলম গ্রুপ বরাবরে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সকে দিয়ে অনুরোধপত্র পাঠান। এরই প্রেক্ষিতে সিলেটের এম এ জি ওসমানী হাসপাতাল, শহীদ শামসুদ্দিন হাসপাতাল এবং সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালে আনুষঙ্গিক যন্ত্রপাতিসহ ১০ লক্ষাধিক টাকা ব্যয়ে  অন্তত ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করবে এস আলম গ্রুপ।

    আগামী ১৫ জুলাই বিকেলে শফিউল আলম চৌধুরী নাদেল ও সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের নেতৃবৃন্দের উপস্থিতিতে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ২০টি, শহীদ শামসুদ্দিন হাসপাতালে ১৫টি, সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালে ১৫ অক্সিজেন সিলেট সিলিন্ডার মেট্রোপলিটন চেম্বারের চাহিদা মোতাবেক প্রদান করবে এসআলম গ্রুপ

    বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক এবং সামাজিক সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন সাইক্লোন, সিলেট এর সভাপতি জাবেদ আহমদ বিষয়টি নিশ্চিত করে জানান,
    এসআলম গ্রুপ এর আগেও চট্টগ্রাম মেডিকেলে সরঞ্জামসহ ৫০ টি সিলিন্ডার প্রদান করেছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে উদ্যোগী হয়ে এসআলম গ্রুপ বরাবরে পত্র পাঠালে ১০ লক্ষাধিক টাকা ব্যয়ে ৫০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহের অনুমোদন করে দেশের অন্যতম বৃহৎ এ শিল্প গ্রুপ।

    উল্লেখ্য, প্রায় সপ্তাহখানেক ধরে সিলেটে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী এবং আব্দুল জব্বার জলিল ট্রাস্টের উদ্যোগে করোনা আক্রান্তদের বিনামূল্যে জরুরি অক্সিজেন সেবা দিচ্ছে ‘আবদুল জব্বার জলিল ফাউন্ডেশন’। এজন্য খোলা হয়েছে হটলাইন। যে কোন আক্রান্ত ব্যক্তি নিতে পারবেন এই সেবা। হটলাইনে (০১৭৩৩-৩০৯৮৬২ ও ০১৭৩৩-৩০৯৮৬৩) কেউ ফোন দিলে ফাউন্ডেশনের পক্ষ থেকে সাথে সাথে গাড়ি দিয়ে রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পাঠানো হবে।

    sylhetbbc24/13th july 2020/mkm

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ