1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বুধবার, ১২ মে ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

আরও ১৬৪ জনের করোনা শনাক্ত সিলেট বিভাগে

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ১০, ২০২০, ৬:০২ pm

  • সিলেটবিবিসি ডেস্ক :: নতুন করে আরও ১৬৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে সিলেটে বিভাগে । সোমবার (১০ আগস্ট) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে এদের করোনা শনাক্ত হয়।

    সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, সোমবার ওসমানীর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৪৪ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩২ জন এবং মৌলভীবাজারের ১২ জন রয়েছেন।

    অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে সোমবার ৩৯৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ১২০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৫৭ জন, সুনামগঞ্জ জেলার ২৯ জন ও হবিগঞ্জ জেলার ৩৪ জন রয়েছেন।

    এনিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৮১৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৭৩৮, সুনামগঞ্জে ১ হাজার ৬৪৫, হবিগঞ্জে ১ হাজার ২৯৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ১২৪ জন।

    আর সোমবার (১০ আগস্ট) পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৫৩ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে সিলেট জেলার ১১২ জন, সুনামগঞ্জের ১৭ জন, হবিগঞ্জের ১১ জন এবং মৌলভীবাজারের ১৩ জন।

    এছাড়া সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ৪ হাজার ১৩২ জন সুস্থ হয়েছেন। এরমধ্যে সিলেট জেলার ১ হাজার ৩৯১ জন, সুনামগঞ্জের ১ হাজার ২৩৬ জন, হবিগঞ্জের ৮২৩ এবং মৌলভীবাজারের ৬৮২ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

    সিলেটবিবিসি/১০ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ