1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

আজিজ আহমেদ সেলিম’র মৃত্যুতে মাধবপুর প্রেসক্লাবের শোক

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ১৯, ২০২০, ৭:২১ am

  • নিজেস্ব প্রতিনিধি,মাধবপুর :: সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, বিটিভির সিলেট প্রতিনিধি ও দৈনিক উত্তর পূর্ব পত্রিকার প্রধান সম্পাদক প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ সেলিম-এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মাধবপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

    সোমবার (১৯ অক্টোবর ) সকালে একযুক্ত বিবৃতিতে মাধবপুর প্রেসক্লাবের সভাপতি মহিউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক সাব্বির হাসান প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ সেলিম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

    বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সদালাপি, সদা হাস্যজ্জ্বোল, সিলেটের সাংবাদিক জগতের অন্যতম অভিভাবক আজিজ আহমেদ সেলিম। তাঁর মৃত্যুতে সিলেট তথা সিলেট বিভাগে মফস্বল সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

    আরও বলেন, সিলেটের সর্বজন শ্রদ্ধের প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ সেলিম সাংবাদিকদের একজন পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আরও নানাভাবে সমাজের মানুষের জন্য কিছু করতে তিনি আপ্রাণ চেষ্টা করেছেন।

    আজিজ আহমেদ সেলিম বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধির দায়িত্ব পালনের পাশাপাশি তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি টানা দুবার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরীও সম্পাদনা করেন তিনি।

    সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমেদ সেলিম।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/অক্টোবর ১৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ