1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:৫৭ অপরাহ্ন

আজমিরীগঞ্জ সরকারি কলেজে উপবৃত্তির ফরম পূরণ করতে গিয়ে দুর্বৃত্তদের হামলার স্বীকার শিক্ষার্থী

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : অক্টোবর, ২০, ২০২০, ৪:৪৯ am

  • প্রতিনিধি,আজমিরীগঞ্জ:: হবিগঞ্জের আজমিরীগঞ্জ সরকারি কলেজে উপবৃত্তির ফরম পূরণ করতে গিয়ে ৩ দুর্বৃত্তদের হামলার স্বীকার হয়েছে একাদশ শ্রেণীর মানবিক শাখার এক শিক্ষার্থী।

    পরে হামলার স্বাীকার ওই শিক্ষার্থীর বড় ভাই মো. আলী হাসান সৈকত বাদী হয়ে ৩ দুর্বৃত্তের নাম উল্লেখ করে আজমিরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

    অভিযুক্তরা হলেন, পৌরসভার নোয়ানগর গ্রামের তকবীর হোসেন মিয়ার ছেলে নাজমুল হাসানকে(২০) কে ১নং। নান্টু মিয়ার ছেলে রিয়াদ হাসানকে(১৯) ২নং। ও আলী হোসেন মিয়ার ছেলে(২০)তমি হাসানকে ৩ নং বিবাদী করে একটি অভিযোগ দায়ের করা হয়।

    অভিযোগে বলা হয়, আমার ছোট ভাই সৌরভ হাসান মুবিন(১৯) গত ১৯ অক্টোবর সোমবার সকাল ১১ টার দিকে একাদশ শ্রেণীর উপবৃত্তি ফরম পূরণ করতে তার সহপাঠীদের সাথে আজমিরীগঞ্জ সরকারি কলেজে অবস্থান করাকালীন সময়ে কলেজের ৪র্থ তলা ভবনে উল্লেখিত ৩ বিবাদীগণ অতর্কিতভাবে ধাড়ালো অস্ত্র দিয়ে হামলা করে এবং ১ নং বিবাদী তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে প্রাণে হত্যার উদ্দ্যেশ্যে আঘাত করে।

    উক্ত আঘাতে তার কপালের বাম পার্শ্বে রক্তাক্ত জখম হয়।এবং ২নং বিবাদীর হাতে থাকা অস্ত্রের আঘাতে গলার ডান পার্শ্বে রক্তাক্ত জখম হয়।পরে আমার ভাই আঘাতপ্রাপ্ত হইয়া ফ্লোরে পরিয়া গেলে ১ নং বিবাদী হুকুমে থাকে মারধর করে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে।তাদের এমন কার্যকলাপে সে চিৎকার করলে তার সহপাঠীরা এসে থাকে দুুরবৃত্তের হাত থেকে উদ্ধার করে।এবং তার কাছে থাকা এন্ড্রয়েড মোবাইল ফোন ও মানিব্যাগে থাকা ৫০০০ টাকা জোড় পূর্বক ছিনিয়ে নিয়ে যায়। ঘটনাস্থলে সাক্ষীরা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

    পরে খবর পেয়ে আমি হাসপাতালে গিয়ে আমার ভাই ১নং সাক্ষী ও অন্যান্য সাক্ষীদের (মিনারুল,অনুপ কৃষ্ণ ও নাদিম মিয়া) কথা শুনে বিস্তারিত অবগত হই। এবং উল্লেখিত ঘটনা সংক্রান্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিত করে বিবাদীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করি।

    আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোশারফ হুসেন তরফদার জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    সিলেটবিবিসি/রাকিব/অক্টোবর ২০,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ