1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০১ অপরাহ্ন

আজমিরীগঞ্জে ভূমিহীনদের জন্য গৃহনির্মাণ কাজের উদ্বোধন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ২৩, ২০২০, ২:২১ pm

  • হবিগঞ্জের আজমিরীগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার“ শ্লোগানকে সামনে রেখে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষে উপজেলার “ক“ তালিকাভুক্ত গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

    সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার কাকাইলছেও ইউনিয়নের ছৌলরীর বদরপুরের রাঙ্গাউটিতে এই গৃহনির্মাণ কাজের উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের (বানিয়াচং-আজমিরীগঞ্জ) সাংসদ ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যের বিল ও বেসরকারি সিদ্ধান্ত সম্পর্কিত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

    এসময় উপজেলার মোট ৮৮ টি গৃহের মধ্যে ১০টি বদরপুরে এবং বাকি ৭৮ টি পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্মাণ করা হবে বলে জানান সাংসদ এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

    উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁনের সভাপতিত্বে এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে এডভোকেট আব্দুল মজিদ খাঁন বলেন ,বর্তমান সরকার এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় বর্তমানে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহনির্মাণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিক্ষুক পুনর্বাসন সহ বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম চালু হয়েছে। যা আগামীতে আরো বৃদ্ধি করা হবে। মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমি ও গৃহহীনদের জন্য গৃহনির্মাণ কাজের এই উদ্বোধন তারই অংশ। বর্তমান সরকারের প্রচেষ্টায় উপজেলায় কেউ গৃহহীন থাকবে না।

    উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোশারফ হোসেন তরফদার, কাকাইলছেও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হক ভুঁইয়া, শিবপাশা ইউ পির চেয়ারম্যান আলী আমজাদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজবাহ উদ্দিন ভুঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী, শিবপাশা সাবেক ইউপি চেয়ারম্যান তকছির মিয়া প্রমুখ।

    উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাকাইলছেও ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার সর্বস্তরের জনগণ।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ২৩,২০২০

     

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ