1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:২৫ অপরাহ্ন

আজমিরীগঞ্জে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : আগস্ট, ৯, ২০২০, ৬:০০ pm

  • প্রতিনিধি,হবিগঞ্জ :: হবিগঞ্জের আজমিরীগঞ্জে ঝগড়াকে কেন্দ্র করে সালিশ বৈঠকে রাজিব মিয়া (২২) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

    রোববার(৯ আগস্ট) সকাল ৯টার দিকে সিলেট ওসমানি মেডিকেল কলেজে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার রাতে সালিশ বৈঠক চলাকালে তাকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন।

    নিহত রাজি মিয়া উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামের আলী রেজেন্ট মিয়ার ছেলে। সে ঢাকা পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিংয়ের ফাইনাল বর্ষের ছাত্র।

    সূত্রে জানা যায়, পশ্চিমভাগ গ্রামের আলী রেজেন্ট মিয়ার ছেলে রাকিব মিয়ার (১৪) সাথে একই এলাকার রেনু মিয়ার ছেলে মোস্তাকিম মিয়ার (২৬) জগড়া হয়। এ বিষয়টি মিমাংসার জন্য রাতে রেনু মিয়ার বাড়িতে সালিশ বৈঠক ডাকা হয়। সালিশ বৈঠকে ময়-মুরব্বিরা আসার আগেই সেখানে উপস্থিত হন আলী রেজেন্ট মিয়ার ছেলে রাজিব মিয়া। এ সময় নিজের উঠানে রাজিব মিয়াকে একা পেয়ে হামলা চালায় রেনু মিয়া ও তার লোকজন। তারা ধারালো অস্ত্র দিয়ে কলেজছাত্র রাজিব মিয়াকে কুপিয়ে রক্তাক্ত ও জখম করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রোববার সকাল ৯টার দিকে রাজিব মিয়া মারা যান।

    এদিকে, রোববার বিকেলে ময়না তদন্তের পর সন্ধা ৭টায় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

    এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেল) মোহাম্মদ শেখ সেলিম বলেন- ‘শনিবার রাতে সালিশ বৈঠকের আগ মুহুর্তে প্রতিপক্ষের লোকজন রাজিব মিয়াকে কুপিয়ে জখম করে। রোববার সকালে সিলেট ওসমানি মেডিকেল কলেজে তার মৃত্যু হয়। এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি। তবে অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

    সিলেটবিবিসি /৯ আগস্ট ২০/রাকিব

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ