1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:৪৫ অপরাহ্ন

আজমিরীগঞ্জের জলসুখায় ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং শাখা’র উদ্বোধন

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ১০, ২০২০, ১:২২ pm

  • রুজেল আহমেদ,আজমিরীগঞ্জ থেকে :: গ্রাহককে সর্বোচ্চ সেবা প্রদানের প্রত্যয় নিয়ে আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা বাজারে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে।

    মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল ১১ ঘঠিকায় জলসুখা বাজারে আব্দুল মুকিত মিয়ার ২য় তলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করেন ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিং এর সিলেট রিজিওনাল ম্যানেজার বিশ্বজিৎ দেবনাথ।

    উদ্বোধনী অনুুষ্ঠানে সভাপতিত্ব করেন ফয়েজ আহমেদ খেলু মিয়া, চেয়ারম্যান, ৩ নং জলসুখা ইউ/পি।
    পরিচালনা করেন জনাব জহিরুল ইসলাম, এরিয়া ম্যানেজার, হবিগঞ্জ।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিশ্বজিৎ দেবনাথ বলেন, গ্রাম বাংলার মানুষকে ব্যাংকিং সেবা দিতে কাজ করছে ডাচ্-বাংলা ব্যাংক। এদেশে ডাচ-বাংলা ব্যাংকই সর্ব প্রথম এটিএম বুথ সেবা চালু করে। ডাচ-বাংলার মোবাইল ব্যাংকিং খুবই জনপ্রিয়। মূল ব্যাংকের পাশাপাশি গ্রামাঞ্চলের মানুষকে দিবারাত্র সেবা দিতে ২০১৫ সালে ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং চালু করে। এ পর্যন্ত সারাদেশে চার হাজার দুইশ এজেন্ট ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে। এখানে মাত্র ১০ টাকায় ব্যাংক হিসাব খোলা যায়,দিন-রাত ২৪ ঘন্টা লেনদেন করা যায়, রেমিটেন্স উত্তোলন করা যায়, সব ধরণের বিল পরিশোধ করা যায়। এখানে অর্ধবার্ষিক বা বার্ষিক কোন ফি কর্তন করা হয়না। প্রথম বছর বিনামূল্যে এবং দ্বিতীয় বছর অর্ধেক মূল্যে এটিএম কার্ড দেয়া হয়। ডাচ-বাংলা ব্যাংকে হিসাব খোললে দেশের যে কোনপ্রান্ত থেকে শুধু মাত্র আঙ্গুলের চাপেই টাকা উত্তোলন করা যায়। এবং জনাব জহিরুল ইসলাম সবাইকে ব্যাংকের কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণের আহ্বান জানান।

    জলিল ফোন সেন্টার এর আয়োজনে উদ্বোধনী অনুুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. সিরাজ মিয়া বিশিষ্ট রাজনীতিবিদ, ডা. মো শহিদ মিয়া বিশিষ্ট রাজনীতিবিদ, মো হানিফ উল্লা, সভাপতি জলসুখা বাজার ব্যবসায়ীকল্যাণ সমিতি, তোফাজ্জল আহমেদ অনিক বিশিষ্ট রাজনীতিবিদ ও সাংবাদিক, ডাচ-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং হবিগঞ্জ এর সিনিয়র সেল্স ম্যানেজার মো. ওয়াহিদ মোরাদ, ইউ/পি সদস্য মো. আলাউদ্দিন মিয়া, তাজ উদ্দিন আহমেদ সাজ্জাদ, সাবেক সদস্য মো. লিবাছ মিয়া, ডা. এলাজুল ইসলাম এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামের মুরুব্বীয়ান ও ব্যবসায়ীবৃন্দ।

     

    সিলেটবিবিসি/এমআর/নভেম্বর ১০,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ