1. sylhetbbc24@gmail.com : admin : Web Developer
  2. marufmunna29@gmail.com : admin1 : maruf khan munna
  3. faisalyounus1990@gmail.com : Abu Faisal Mohammad Younus : Abu Faisal Mohammad Younus
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

অবৈধ যানবাহন বন্ধের দাবিতে হবিগঞ্জে বাস চলাচল বন্ধ, ভোগান্তি

  • সিলেট বিবিসি ২৪ ডট কম : নভেম্বর, ২৯, ২০২০, ৬:০১ am

  • ফাইল ছবি

    এস এম রাকিব,হবিগঞ্জ:: হবিগঞ্জ জেলার সড়ক ও মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধ না হওয়ায় পূর্ব ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ি আজ রোববার জেলার সকল বাস প্রশাসনের কাছে হস্তান্তর করে দেয়া হবে।

    ইতোমধ্যে বাসগুলো জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এনে রাখা হয়েছে। সে কারণ আজ রোববার ভোর থেকে হবিগঞ্জের সকল সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

    এদিকে, হঠাৎ করে পরিবহন ধর্মঘট হওয়ায় চরম বিপাকে পড়েছেন যাত্রীরা। কেউ কেউ সিএনজি, লেগুনাসহ বিকল্প বাহনে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

    জেলা মটরমালিক গ্রুপের সাধারণ সম্পাদক শুভ্র শঙ্ক রায় জানান, হবিগঞ্জ জেলার সড়ক ও মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে গত ১৭ নভেম্বর হবিগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মোটর মালিক গ্রুপ, জেলা বাস, মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের নেতারা। সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৮ ডিসেম্বরের মধ্যে সড়ক মহাসড়কে সিএনজি অটোরিক্সাসহ সকল অবৈধ পরিবহণ বন্ধ করা না হলে প্রশাসনের কাছে জেলার সকল বাস হস্তান্তর করে দেয়া হবে।

    তিনি আরও বলেন, এসব ছোট ছোট যানবাহন মহাসড়কে চলাচলের ফলে প্রতিনিয়তই দুর্ঘটনা ঘটছে। এতে অসংখ্য মানুষের প্রাণহানি ঘটছে। গড়ে প্রতিদিন অন্তত একজন সড়ক দুর্ঘটনায় মারা যাচ্ছে। তাই দুর্ঘটনা রোধে এসব গাড়ি মহাসড়কে এবং আঞ্চলিক সড়কে চলাচল অবশ্যই বন্ধ করা প্রয়োজন বলে জানান তিনি।

    সিলেটবিবিসি/রাকিব/ডেস্ক/নভেম্বর ২৯,২০২০

    facebook comments












    © All rights reserved © 2020 sylhetbbc24.com
    পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ